শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

মুনার ইফতার মাহফিল

সঠিক ও সত্য খবর বিশ্ববাসীর কাছে তুলে ধরার আহ্বান

নবযুগ ডেস্ক 

প্রকাশিত: ০১:১৫, ২৩ মার্চ ২০২৪

সঠিক ও সত্য খবর বিশ্ববাসীর কাছে তুলে ধরার আহ্বান

ছবি: সংগৃহীত

পবিত্র রমজান উপলক্ষ্যে প্রতিবছরের মতো এবছরও নিউইয়র্কের বাংলাদেশি  মিডিয়া ব্যক্তিত্বদের সম্মানে মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা) ইফতার মাহফিলের আয়োজন করেছে। মঙ্গলবার (১৯ মার্চ) মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটসে আয়োজিত ইফতার মাহফিলে মুনা নেতৃবৃন্দ  চলমান বিশ্ব পরিস্থিতির প্রেক্ষাপটে বিশেষ করে ফিলিস্তিন জগণের উডপর যে জুলুম-নির্যাতন চলছে তার সঠিক ও সত্য খবর বিশ্ববাসীর কাছে তুলে ধরার আহ্বান জানান।

মাহফিলে প্রধান অতিথি ছিলেন সংগঠনের ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশীদ এবং বিশেষ অতিথি ছিলেন ন্যাশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর আরমান চোধুরী, ন্যাশনাল এসিস্টান্ট  ডিরেক্টর আবু উবায়দা, এবআল কোরান দাওয়া সেন্টারের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিন।   অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুনা’র ন্যাশনাল মিডিয়া ডিপার্টমেন্ট এর ডিরেক্টর আনিসুর রাহমান গাজী। মাহফিলে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হামিম। এরপর ইসলামিক সঙ্গীত পরিবেশন করেন আরাফাত রাহমান। ইফতার মাহফিল পরিচালনা ও শুভেচ্ছা বক্তব্য রাখেন মুনার ন্যাশনাল সোস্যাল বিভাগের পরিচালক আব্দুল্লাহ আল আরীফ। তিনি সাংবাদিকদেরকে স্বাগত জানান এবং কমিউনিটির কল্যাণে তাদের অবদানের কথা স্মরণ করেন। এছাড়াও মিডিয়ার পক্ষ থেকে বত্তব্য রাখেন লেখক এবিএম সালেউদ্দিন।

অনুষ্ঠানে বিভিন্ন মিডিয়ার সম্পাদক ও সাংবাদিকদের মধ্যে  এখন সময়.কম ও এমসি টিভি’র প্রেসিডেন্ট/সম্পাদক কাজী সামসুল হক, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলা পত্রিকা সম্পাদক ও টাইম টিভি’র সিইও আবু তাহের, সাপ্তাহিক জন্মভুমি সম্পাদক রতন তালুকদার, সিনিয়র সাংবাদিক মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ও ইমরান আনসারী, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, সাপ্তাহিক হককথা/ইউএনএ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোমিন মজুমদার, কোষাধ্যক্ষ রশীদ আহমদ ও দপ্তর সম্পাদক মাহাথির ফারুকী, আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক, টাইম টিভি’র হেড অব নিউজ ইকবাল মাহমুদ, সাপ্তাহিক যুগান্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান, সৌরভ ইমাম, এমদাদ চৌধুরী দীপু, সায়েম শুভ প্রমুখ।

শেয়ার করুন: