রোববার, ১৬ জুন ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

বহু কাস্টমারের মন জয় করেছে  বাংলাদেশি এ প্রতিষ্ঠানটি

কম মূল্যে মিলছে বাড়ি গাড়ি ও  কমার্শিয়াল পলিসি 

প্রকাশিত: ১৬:৪৮, ৭ জুন ২০২৪

কম মূল্যে মিলছে বাড়ি গাড়ি ও  কমার্শিয়াল পলিসি 

ছবি - নবযুগ

নিউইয়র্কের সুপরিচিত ইন্স্যুরেন্স ব্রোকারেজ হাউস ‘ফাতিমা এনওয়াইসি ইন্স্যুরেন্স ব্রোকারেজ ইনক’ এখন নতুন মালিকানায়। প্রতিষ্ঠানটি কিনেছেন সাপ্তাহিক নবযুগ পত্রিকার সম্পাদক শাহাব উদ্দিন সাগর ও তার স্ত্রী বিশিষ্ট উপস্থাপিকা এবং ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের ভাইস প্রেসিডেন্ট শামসুন নাহার নিম্মি। গত ১৩ মে পূর্বতন মালিক এমডি ইলিয়াস এবং কানিজ মিলিরি কাছ থেকে প্রতিষ্ঠানটি কিনে নেন সাগর এবং নিম্মি।

গত ১ জুন ফাতিমা ইন্স্যুরেন্সের জন্য জ্যামাইকার হিলসাইডে আলাদা অফিস নেয়া হয়েছে। এ অফিসে পুরোদমে চলছে কার্যক্রম। ২০২০ সালে প্রতিষ্ঠা করা হয় ‘ফাতিমা এনওয়াইসি ইন্স্যুরেন্স ব্রোকারেজ ইনক’। নতুন ব্যবসা কেনা সম্পর্কে নতুন কর্ণধার শামসুন নাহার নিম্মি বলেন, জ্যামাইকার হিল সাইডে ‘ফাতিমা এনওয়াইসি ইন্সুরেন্স ব্রোকারেজ’। এর ঠিকানা ৮৭ ৪৭ ১৬৪ স্ট্রিটে। 
তিনি বলেন, আমরা হোম ইন্স্যুরেন্স, বিজনেস ইন্স্যুরেন্স, কমার্শিয়াল ইন্স্যুরেন্স, হোটেল-মোটেল, শিপ, বোট, অটোসহ সব ধরনের ইন্স্যুরেন্স করে থাকি। আমরা কাজ করছি ডিএমভি এক্সপ্রেস সার্ভিস নিয়েও।
নিম্মি বলেন, হিল সাইডে বড় পরিসরে অফিস নেয়ার অন্যতম কারণ হলো কাস্টমারদের চাহিদামতো সেবা প্রদান করা। আর এখানে পার্কিংয়েরও ঝালেমা নেই। আমাদের অফিসের একটু উপরেই হাইল্যান্ড এভিনিউ, যেখানে সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ্র পার্কিং ফ্রি। 
নিম্মি বলেন, আমাদের অফিস সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত খোলা থাকবে। কাস্টমরা অফিস ভিজিট করে বা আমাদের ৭১৮ ৩৯৮ ৬৫১১ নাম্বারে ফোন করে ইন্স্যুরেন্স সংক্রান্ত সব ধরনের তথ্য জেনে নিতে পারবেন। 
তিনি বলেন, আমাদের একটি বড় অংকের কাস্টমার বিদ্যমান। আর এ ক’দিন আমরা বেশ সাড়াও পাচ্ছি। 
নিম্মি আরো বলেন, আমরা যেহেতু বাংলায় কথা বলি তখন আমাদের কাছে সেবা নিতে মানুষজন স্বাচ্ছ্যন্দবোধ করেন। আর আমরা অন্যদের চেয়ে ভালো রেট দিতে পারছি সেটাও অবশ্যই একটি কারণ।
 

শেয়ার করুন: