মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

প্রেমিকের ফোনে অন্য মহিলার কণ্ঠ শুনে বাড়িতে আগুন

নবযুুগ রিপোর্ট

প্রকাশিত: ২০:৫৭, ২৩ নভেম্বর ২০২২

প্রেমিকের ফোনে অন্য মহিলার কণ্ঠ শুনে বাড়িতে আগুন

প্রেমিকের ফোনে অন্য মহিলার কণ্ঠ শুনে বাড়িতে আগুন

প্রেমিকা ফোন করেছিল প্রেমিকের ফোনে। কিন্তু ফোনের অপর প্রান্তে কথা বলেন একজন মহিলা। আর তাতেই রেগে মেগে প্রেমিকের বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছেন ওই প্রেমিকা মহিলা। যদিও পরে জানা গেছে ফোনের উত্তর দেওয়া মহিলা প্রেমিকের আত্মীয়।

যুক্তরাষ্ট্রের টেক্সাসের ওই মহিলাকে আগুন দেওয়ার অপরাধে পুলিশ গ্রেপ্তার করেছে। টেক্সাসের বেক্সার কাউন্টিতে এই ঘটনা ঘটেছে। সূত্র : ফক্স নিউজ।

পুলিশ জানিয়েছে, ফোনের অপর প্রান্তে অন্য মহিলার গলা শুনতে পেয়ে তার প্রেমিকের বাড়িতে প্রবেশ করে এবং ক্রোধে আগুন লাগিয়ে দেয়। বেক্সার কাউন্টি শেরিফের অফিস বলেছে যে, গত ২০ নভেম্বর, প্রায় পনে দুইটার দিকে লিটল ফায়ার ডিপার্টমেন্ট এবং বেক্সার কাউন্টি ফায়ার মার্শালের অফিস সান আন্তোনিওতে একটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে জানতে পারে। বাড়ির মালিক ডেপুটিদের বলেছেন যে ২৩ বছর বয়সী সেনাইদা সেটো তার বাড়ির বেশ কয়েকটি জিনিস চুরি করে এবং বাড়িতে আগুন লাগিয়ে দেয়।  পুলিশ জানায়, বাড়ির মালিকের পরিবারের একজন সদস্যের সঙ্গে সোটোর প্রেমের সম্পর্ক ছিল। পুলিশ জানিয়েছে, ২০ বছর বয়সী সেনাদা সোটো তার প্রেমিকের বাড়িতে আগুন লাগিয়েছে, যার ফলে ৫০,০০০ ডলারের বেশি ক্ষতি হয়েছে।

শেরিফের অফিস বলেছে যে সোটো তার বয়ফ্রেন্ডকে ফোন করেছিল এবং অন্য একজন মহিলা তার ফোনের উত্তর দিলে মন খারাপ হয়ে যায়। অন্য মহিলাটি প্রেমিকের আত্মীয় বলে প্রমাণিত হয়েছে। সোটো ক্ষুব্ধ হয়ে প্রেমিকের বাড়িতে যায়, ঘরে ঢুকে লিভিং রুমের সোফায় আগুন দেয়, পুলিশ জানিয়েছে।

শেয়ার করুন: