বুধবার, ২৪ জুলাই ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

যমজ ভাইয়ের কীর্তি : ৩০  ধর্ষণ

নবযুগ রিপোর্ট

প্রকাশিত: ২০:১৩, ১৪ জুন ২০২৪

যমজ ভাইয়ের কীর্তি : ৩০  ধর্ষণ

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের যমজ দুই ভাইয়ের বিরুদ্ধে প্রায় ৩০টি ধর্ষণের অভিযোগ এসেছে। বেশ ধনী রিয়েল-এস্টেট উত্তরসূরী এই দুই ভাই কোনো কোনো নারীকে উভয়ে মিলে ধর্ষণ করেছেন বলেও অভিযোগ পাওয়া গেছে। আসামিপক্ষের আইনজীবীদের কাছ থেকে এই তথ্য পাওয়া গেছে।

অ্যাটর্নি ইভান টোরগান দি রিয়েল ডিলকে বলেন, ‘আমি প্রায ১৫ জনের সাথে কথা বলেছি। তারা আমাকে বলেছে যে তারা আলেক্সান্ডার ভাইদের হাতে ধর্ষিতা হয়েছে। কেউ কেউ এক ভাইয়ের, আবার কেউ দুই ভাইয়ের ধর্ষণের শিকার হয়েছেন। একাধিকবারও ধর্ষিতা হয়েছেন কেউ কেউ।’
তিনি বলেন, আরো অনেক নারী এসে ৩৬ বছর বয়স্ক ওই ওরেন ও অ্যালন আলেক্সান্ডার নামের ওই যমজ ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করছেন। দুই ভাই ফ্লোরিডার মিয়ামি বিচে বসবাস করেন। 
আইনজীবী বলেন, আমি প্রতিদিন নতুন নতুন ভিকটিমের সাথে কথা বলছি। এত সব অভিযোগের ফলে দুই ভাই হঠাৎ করেই মহাবিপদে পড়ে গেছেন।
আদালতে দায়ের করা একটি মামলায় বলা হয়েছে, এই দুই ভাই এতই জঘন্য কাজ করেছেন যে তা নৃশংসতা এবং অসহ্যকর পর্যায়ে উপনীত হয়েছে। কোনো সভ্য সমাজে এমনটা ঘটনা অকল্পনীয়।
হোয়াইটম্যান নামের এক নারী অভিযোগ করেছেন যে ওই দুই ভাই ২০১২ সালে তাকে অপহরণ করে লং আইল্যান্ডের ওয়াটার মিলের একটি হ্যাম্পটন্স পার্টি প্যালেসে নিয়ে যান। সেখানে দুই ভাই তাকে বিশাল এক বেডরুমে নিয়ে যৌনভাবে আক্রমণ, নির্যাতন, ধর্ষণ করাসহ নানাভাবে অপদস্ত করেন।
দ্বিতীয় মামলায় ম্যান্ডেল দাবি করেন, ২০১০ সালে তিনি ওই যমজ ভাইয়ের লোলুপ দৃষ্টির শিকার হন। তখন তার বয়স ছিল মাত্র ১৮ বছর। ওই দুই ভাই পরে তাকে তাদের অ্যাপার্টমেন্টে নিয়ে ধর্ষণ করেন। 
তবে ওই দুই ভাইয়ের আইনজীবী জিম ফেরারো এসব অভিযোগ অস্বীকার করে বলেন, এসব নারী আসলে তাদের সম্পত্তি হাতিয়ে নিতে এসব অভিযোগ করছেন।
তিনি বলেন তিনি আত্মবিশ্বাসী যে আদালত এসব মামলা থেকে তার মক্কেলকে বেকসুর খালাস দেবে।
 

শেয়ার করুন: