শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

হাকিমির স্ত্রীর হিবা কেন আলোচনায়

নবযুগ ডেস্ক

আপডেট: ১১:৩৪, ১৩ ডিসেম্বর ২০২২

হাকিমির স্ত্রীর হিবা কেন আলোচনায়

ছবি সংগৃহীত

এবারের কাতার বিশ্বকাপে সেমিতে ওঠা একমাত্র আরব দেশ মরক্কোর আলোচনা এখন সবখানে। বাংলাদেশসহ পৃথিবীর বহু দেশেই নব্য এ ফুটবল শক্তির ফ্যান সৃষ্টি হচ্ছে। দলপতি আশরাফ হাকিমির দক্ষতা ও ফুটবল নৈপূণ্যে প্রশংসামুখর সমর্থকরা।

তাই তিনি প্রতিদিনই চর্চিত হচ্ছে স্যোশাল মিডিয়ায়। পাশাপাশি তার স্ত্রী হিবা আবুকের কারনেও এই মুহূর্তে তুমুল আলোচনায় আছেন হাকিমি। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সঙ্গে স্ত্রী হিবার বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। 

জানা গেছে হাাকিমির স্ত্রী হিবা আবুক জন্ম ও বেড়ে ওঠা স্পেনে। বর্তমানে দেশটির নামকরা অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। যদিও বংশ অনুযায়ি তার শরীরে তিউনিশিয়া ও লেবাননের রক্ত বহমান। তার জন্ম ১৯৮৬ সালের ৩০ অক্টোবর। 

তার পড়াশোনা আরবী ভাষাতত্ত্বে। এছাড়া ডিগ্রি আছে নাটকেও। স্প্যানিশ, আরবি ছাড়াও ফরাসি, ইংরেজি ও ইতালিয়ান ভাষায় কথা বলতে পারেন হিবা আবুক।

হিবা আবুকের অভিষেক হয় ২০০৮ সালে একটি টিভি সিরিজের মধ্য দিয়ে। 'এল প্রিন্সিপ' নামের টিভি সিরিজটির মাধ্যমে তার জনপ্রিয়তা তুঙ্গে উঠে। এটিই ছিল কেন্দ্রীয় চরিত্রে তার প্রথম অভিনয়।

'এল প্রিন্সিপ' সিরিজটি ৫০ লাখের বেশি মানুষ দেখে। টিভি সিরিজ ছাড়াও তাকে দেখা গেছে আটটি স্বল্প ও পূর্ণদৈর্ঘ্য সিনেমায়। হাকিমির সঙ্গে হিবার বিয়ে হয় ২০১৮ সালে।

বর্তমানে তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। প্রথম সন্তানের জন্ম ২০২০ সালে, দ্বিতীয়জনের চলতি বছরের ফেব্রুয়ারিতে। চলতি বছর ভোগ অ্যারাবিয়ার ফটোশ্যুটে অংশ নেওয়ার পর ব্যাপক আলোচনায় আসেন এই তারকা দম্পতি।

 

শেয়ার করুন: