মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

যুক্তরাষ্ট্রের ক্রিকেট কমিটিতে বাংলাদেশের নওশের

নবযুগ ডেস্ক

প্রকাশিত: ১০:৪১, ১ অক্টোবর ২০২২

যুক্তরাষ্ট্রের ক্রিকেট কমিটিতে বাংলাদেশের নওশের

গোলাম মোহাম্মদ নওশের প্রিন্স

বাংলাদেশ দলের সাবেক বাঁ-হাতি পেসার গোলাম মোহাম্মদ নওশের প্রিন্স যুক্তরাষ্ট্র (ইউএসএ) ক্রিকেট কমিটির সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন। ৫৮ বছর বয়সী সাবেক ক্রিকেটার এবং বাংলাদেশ দলের সাবেক এই নির্বাচক মার্কিন যুক্তরাষ্ট্রে নতুন দায়িত্ব পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

জানা গেছে, হইউএসএ ক্রিকেট কমিটির তরফে বলা হয়েছে, ‘ইউএসএ ক্রিকেট বোর্ড আপনাকে ইউএসএ ক্রিকেট কমিটির সদস্য হিসেবে নিয়োগ দিতে পেরে আনন্দিত। আশা করছি, বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার এবং নির্বাচক প্যানেলের সদস্য হিসেবে কাজ করার অভিজ্ঞতা দিয়ে ইউএসএ ক্রিকেটকে এগিয়ে নিতে ভূমিকা রাখতে পারবেন।

যুক্তরাষ্ট্র ক্রিকেটের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত নওশের সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘আমার ওপর বিশ্বাস রাখায় ইউএসএ ক্রিকেটকে ধন্যবাদ। নিয়োগ পাওয়ায় আমি সত্যিই খুশি। আমি আপনাদের হতাশ করবো না। এখানকার ক্রিকেটে উন্নতি আনতে এবং সর্বোচ্চ পর্যায়ে এগিয়ে নেওয়ার কাজ শুরু করতে মুখিয়ে আছি। যারা আমাকে সমর্থন দিয়ে গেছেন বিশেষ করে গত দুই বছর তাদের সকলকে ধন্যবাদ।

বাংলাদেশ দলের হয়ে প্রিন্সের ১৯৮৬ সালে পাকিস্তানের বিপক্ষে অভিষেক হয়। ১৯৯০ সালে তিনি শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ওয়ানডে  খেলেন। ম্যাচের ক্যারিয়ারে তিনি উইকেট নিয়েছেন। এছাড়া ১২টি স্বীকৃত লিস্ট ম্যাচ খেলেছেন।

শেয়ার করুন: