শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক: মো. আবু মুসা

স্পোর্টস ডেস্ক :

আপডেট: ১৯:২১, ৯ আগস্ট ২০২৩

খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক: মো. আবু মুসা

সংগ্রহীত

সিরাজগঞ্জের শাহজাদপুরে কায়েমপুর ইউপির ব্রজবালা গ্রামে শুক্রবার(৪ আগস্ট) ঐতিহ্যবাহী আজাদ ক্লাবের  আয়োজনে   ফুটবল টুর্নামেন্ট-২০২৩শুরু হয়েছে। টুর্নামেন্টে ৮টি দল অংশ নেবে।

শুক্রবার ব্রজবালা ফুটবল মাঠে উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।এ টুর্নামেন্ট শুভ  উদ্বোধন করেছেন জাতীয় রাজস্ব বোর্ডের উপ-কর কমিশনার মো.আবু মুসা।

খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। তাই উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। শুক্রবার বিকালে শাহজাদপুরে আজাদ ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় রাজস্ব বোর্ডের উপ কর কমিশনার মো. আবু মুসা এসব কথা বলেন। 

তিনি বলেন, খেলাধুলা মানবিক মূল্যবোধ ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম। তাই সব শ্রেণী-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও সুযোগ দিতে হবে। তবেই আগামী দিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাব। নিয়মিত এমন টুর্নামেন্ট আয়োজনের আহবান জানান তিনি।


উদ্বোধনী ম্যাচে শুক্রবার উল্লাপাড়া ফুটবল একাদশকে ১-০ গোলে পরিজিত করে পাবনা ফুটবল একাদশ জয়লাভ করে। খেলার মাঠে হাজার হাজার দর্শকদের সমাগমের মধ্য দিয়ে চলতে থাকা দুই দলের সর্থকদের হরেকরকম সাজ-সজ্জায় ও বাদ্যযন্ত্রে একটি উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গাড়াদহ ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, কায়েমপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও হাসিবুল ইসলাম হাসান প্রমুখ।

শেয়ার করুন: