শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

থ্যাঙ্কসগিভিং ডে অনুষ্ঠানে গুলিতে ২ জন নিহত

নিউইয়র্ক ডেস্ক :

প্রকাশিত: ২০:১৫, ২৫ নভেম্বর ২০২২

থ্যাঙ্কসগিভিং ডে অনুষ্ঠানে গুলিতে ২ জন নিহত

থ্যাঙ্কসগিভিং ডে অনুষ্ঠানে গুলিতে ২ জন নিহত

হিউস্টনে থ্যাঙ্কসগিভিং রাত্রে একটি আবাসিক বাড়িতে বন্দুকধারীর গুলিতে দুইজন নিহত এবং আরও দুইজন আহত হয়েছে, কর্তৃপক্ষ জানিয়েছে। গুলিতে আহত এক বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক।

স্প্রিং ব্রাঞ্চের ব্যাগেট লেনের ১৫০০ ব্লকে ঘটনাটি নিয়ে হিউস্টন পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। ওই ঘটনায় তিনজন প্রাপ্তবয়স্ক এবং একজন কিশোর সহ চারজন গুলিবিদ্ধ হয়েছেন। ফক্স হিউস্টনের প্রতিবেদনে বলা হয়েছে, বেঁচে থাকা দুই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এইচপিডি সহকারী প্রধান প্যাট্রিসিয়া ক্যান্টু বৃহস্পতিবার একটি ব্রিফিংয়ের সময় বলেছিলেন যে পরিবারটি সবেমাত্র একসাথে থ্যাঙ্কসগিভিং খাবার খাওয়া শেষ করেছিল তখন মৃতের সাবেক স্বামী পিছনের দরজা দিয়ে এসে পরিবারের উপর গুলি চালায়। কান্টু বলেন, "পরিবারগুলো উদযাপন করছিল, তারা সবেমাত্র খাওয়া শেষ করেছে। সন্দেহভাজন, যিনি মৃত মহিলার সাবেক স্বামী বলে পরিচিত, তিনি পিছনের দরজায় এসে বাড়ির ভিতরে থাকা লোকজনকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন।"

কান্টু বলেন, "বাড়ির ভিতরে আরও চারজন লোক ছিল। গুলির শব্দ শোনার সাথে সাথে তারা নিরাপত্তার জন্য ঘরের দিকে দৌড়ে যায়,"। ঘটনাস্থল থেকে সন্দেহভাজন লোকটি পালিয়ে যায়।

পুলিশ রাত ৯:১৮ মিনিটে গুলি চালানোর একটি কল পেয়েছিল, এবং অফিসাররা পাঁচ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে চারজনকে বাড়িতে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান। ঘটনাস্থলে একজন প্রাপ্তবয়স্ক পুরুষ এবং একজন প্রাপ্তবয়স্ক মহিলাকে মৃত ঘোষণা করা হয়। একজন 15 বছর বয়সী কিশোরের অবস্থা স্থিতিশীল হলেও বেঁচে থাকা প্রাপ্তবয়স্ক পুরুষের অবস্থা গুরুতর।

গুলি চালানোর উদ্দেশ্য তাৎক্ষণিকভাবে জানা যায়নি। সন্দেহভাজন প্রাক্তন স্বামীর পরিচয়ও পাওয়া যায়নি।

শেয়ার করুন: