বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

তামান্না-বিজয় কেন বিয়ে করছেন!

প্রকাশিত: ২২:৪২, ২৮ নভেম্বর ২০২৩

তামান্না-বিজয় কেন বিয়ে করছেন!

বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়া

বলিউডের জনপ্রিয় জুটি এখন বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়া। কয়েক বছর ধরেই দুজনের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। মুম্বাই শহরের ক্যাফে, সিনেমার প্রচারণার কাজে এমনকি হাসিমুখে হাতে হাত রেখে লাল গালিচায় হাঁটাতেও দেখা যায় তাদের। কিন্তু আলোচিত জুটির প্রেমের বিষয়ে অকপটতা দেখা গেলেও বিয়ের বিষয়ে তেমন কোনো কিছু শোনা যায়নি বলিউড পাড়ায়। এ বিষয়ে প্রশ্ন করা হলে সরাসরি না বলে অন্যভাবে উত্তর দেন বিজয়।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে প্রকাশ, বিয়ে নিয়ে প্রশ্ন করলে বিজয় বলেন, ভক্তরা চায় না আমি বিয়ে করি। মা আমাকে এমনই প্রশ্ন করেই চলছে— কবে আমি বিয়ে করব। মাকেও ঠিকঠাক উত্তর দিতে পারছি না, অন্য কাউকে কি আর উত্তর দেব।

বিজয় বলেন, আমি কোনো অভিনেত্রীর সঙ্গে প্রেম করব এই কথা কখনও ভাবিনি। কিন্তু তামান্নাকে দেখার পর ওর সঙ্গে মেলামেশা শুরু করি। তামান্নার পাশে থাকার গুরুত্বটা বুঝতে পারি। এমন কাউকে পাশে পাওয়া, যে জগতটাকে বোঝে তা সম্পর্কের দিক থেকে হোক বা আর্থিক দিক থেকে তাকে নিজের পাশে পাওয়াটা সত্যিই ভাগ্যের।

ভক্তদের দাবি, বিজয় ও তামান্না দুজনেই নাকি মানসিকভাবে গাঁটছড়া বাঁধার জন্য প্রস্তুত। তবে কেন তারা বিয়ে করছেন না, তা কেউ জানে না।

শেয়ার করুন: