সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

‘ডাঙ্কি’ মুক্তির আগে ভক্তদের কী বার্তা দিলেন শাহরুখ খান?

প্রকাশিত: ২২:৫৪, ১৮ ডিসেম্বর ২০২৩

‘ডাঙ্কি’ মুক্তির আগে ভক্তদের কী বার্তা দিলেন শাহরুখ খান?

ছবি: সংগৃহীত

বলিউডের সম্রাট শাহরুখ খানের চলতি বছরের বৃহস্পতি তুঙ্গে। গত আট মাসের ব্যবধানে দুটো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। ‘পাঠান’-এ ঝড় তুলেছেন যা এখনো ধরে রেখেছে ‘জওয়ান’, এবার সেই ঝড়ের পালে হাওয়া দিচ্ছে কিং খানের নতুন সিনেমা ‘ডাঙ্কি’।

আর মাত্র ৪ দিনের অপেক্ষা। এরপরই প্রেক্ষাগৃহে আসছে ‘ডাঙ্কি’। এটি হিট করলেই ষোলো কলা পূর্ণ! তাই এ ছবির মার্কশিটে ব্লকবাস্টার নম্বর তুলতে যা করার তাই করছেন বাদশা। 

গত রবিবার সিনেমার প্রচারের কাজে দুবাইয়ে উড়ে গেছেন বাদশা। সেখান থেকেই সামাজিক মাধ্যমে নজর রেখেছেন ভক্তদের উন্মাদনার দিকে। দেশের মেট্রো সিটি থেকে প্রত্যন্ত জেলায় ‘ডাঙ্কি’র অগ্রিম বুকিংয়ে অনুরাগীদের উন্মাদনা কেমন? সব খবরই রাখছেন কিং খান। 

এবার কলকাতার দিকেও তার কড়া নজর আছে। এমনিতেই ওপার বাংলা ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার সুসম্পর্ক আছে। ‘পাঠান’-‘জওয়ান’ নিয়ে পশ্চিমবঙ্গের অনুরাগীদের উত্তেজনাও কম ছিল না। দুটি ছবির ক্ষেত্রেই দলে দলে হল ভরিয়েছেন। ‘ডাঙ্কি’র আগেও সেই একইরকম উত্তেজনা ধরা পড়ল।

শাহরুখ খানের কলকাতার বিভিন্ন ফ্যানক্লাবের তরফে ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’র টিকিট কেনার জন্য ইতোমধ্যেই হুড়োহুড়ি পড়ে গেছে। শুধু তাই নয়, অগ্রিম বুকিং খুলতেই মিষ্টি বিলি শুরু করেন কলকাতার অনুরাগীদের একাংশ। 

আর এক্স হ্যান্ডেলে সেই টুইট নজরে পড়তেই শেয়ার করে ওপার বাংলার ভক্তদের ভালোবাসা উজার করে দেন কিং খান। লিখলেন, ধন্যবাদ কলকাতা। তোমাদের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে রয়েছি। অনেকটা ভালোবাসা। ‘ডাঙ্কি’ মুক্তির যে আর চার দিন বাকি, টুইট করে সে কথাও মনে করিয়ে দেন শাহরুখ খান।

শেয়ার করুন: