বুধবার, ২৪ জুলাই ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

নিউইয়র্কে জমজমাট ঢালিউড অ্যাওয়ার্ড

নিউইয়র্ক

প্রকাশিত: ১৭:২৭, ৫ জুলাই ২০২৪

নিউইয়র্কে জমজমাট ঢালিউড অ্যাওয়ার্ড

ছবি - নবযুগ

বিগত বছরগুলোর মতো এবারো অনুষ্ঠিত হলো ‘ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড’-এর ২২তম আসর। নিউইয়র্ক সিটির জ্যামাইকার আমাজুরা মিলনায়তনে গত রোববার (৩০ জুন) রাতে বসে এই আসর। এতে দেশ ও প্রবাসের ২৭ জন শিল্পীর মাঝে অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। অনুষ্ঠানে নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশের কিংবদন্তী অভিনেতা আহমেদ শরীফ-কে আজীবন সম্মাননা জানানো হয়। এছাড়াও শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতা ও অভিনেত্রীর অ্যাওয়ার্ড পান শাকিব খান ও তমা মির্জা। খবর ইউএনএ’র।  

কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি ও কামরুজ্জামান বাবুর যৌথ সঞ্চালনায় জমজমাট এই অনুষ্ঠানে বাংলাদেশের চিত্র নায়ক জায়েদ খান, চঞ্চল চৌধুরী, মেহজাবিন চৌধুরী, নিরব, তানজিন তিশাসহ অনেকেই অংশ নেন।
অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে এবারের ‘ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড’ যাদের হাতে উঠেছে তাদের মধ্যে রয়েছেন- শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতা শাকিব খান (প্রিয়তমা), শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রী তমা মির্জা (সুরঙ্গ), সেরা গায়ক (পুরুষ) তাহসান, সেরা গায়িকা (মহিলা) আতিয়া আনিশা, শ্রেষ্ঠ কৌতুক অভিনেতা নজরুল ইসলাম, সেরা টিভি অভিনেত্রী মেহজাবিন চৌধুরী, ওটিটি ওয়েব সিরিজ-দ্য সাইলেন্সের তাসনিয়া ফারিন, ওটিটি ওয়েব ফিল্ম নিকোশের তানজিন তিশা, বিশেষ পুরস্কার দর্শনা বণিক, সেরা চলচ্চিত্র অভিনেত্রী (জনপ্রিয়) মন্দিরা চক্রবর্তী, সেরা টিভি অভিনেতা চঞ্চল চৌধুরী, বিশেষ পুরস্কার চিত্র নায়ক জায়েদ খান, লোকসঙ্গীত গায়িকা বিন্দু কণা, সুলতানা ইয়াসমিন লায়লা, সেরা পরিচালক রায়হান রাফি (সুরঙ্গ), সেরা পরিচালক হিমেল আশরাফ (প্রিয়তমা), সেরা সঙ্গীত পরিচালক ও গীতিকার কবির বকুল, প্রবাসের উদীয়মান কণ্ঠশিল্পী নিপা জামান, রানো নওয়াজ ও অনিক রাজ, ইয়ং স্টার ইউটিউবার ফাতেমা নাজনীন প্রিসিলা, সেরা নারী উদ্যোক্তা অনুভা শাহীন হোসেন, সেরা উদ্যোক্তা শাহ নেওয়াজ (সিইও, গোল্ডেন এজ হোম কেয়ার), উদ্যোক্তা রুহিন হোসেন (সিইও, রিভারটেল), উদ্যোক্তা নাসির সবুজ (সিইও, এসএনএস হোম লোন), তরিকুল ইসলাম মিতু (যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেতা) এবং আহমেদ শরীফ (আজীবন সম্মাননা)। কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা তাদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন। অ্যাওয়ার্ড গ্রহণের পর সংশ্লিস্টরা সংক্ষেপে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। 
 
অনুষ্ঠানে শো টাইম মিউজিক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা আলমগীর খান আলম ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তির মধ্যে লায়ন শাহ নেওয়াজ, আবু যুবায়ের দ্বারা, মেহফুজ রহমান, রায়হান জামান, ফাহাদ সোলায়মানসহ অনেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে চলে নাচ, গান ও কৌতুক। এতে দেশ ও প্রবাসের শিল্পীরা অংশ নেন। এছাড়াও অনুষ্ঠানে অ্যাওয়ার্ডপ্রাাপ্ত শিল্পী এবং প্রবাসের নৃত্যাঞ্জলির শিল্পীরা সঙ্গী ও নৃত্য পরিবেশন করেন।
 

শেয়ার করুন: