বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

প্রধান নির্বাচন কমিশনার জনি

বাংলাদেশ সোসাইটির নির্বাচন  অক্টোবরে, কমিশন গঠিত 

নিউইয়র্ক 

প্রকাশিত: ২৩:৫৯, ১৯ এপ্রিল ২০২৪

বাংলাদেশ সোসাইটির নির্বাচন  অক্টোবরে, কমিশন গঠিত 

ছবি - নবযুগ

বাংলাদেশ সোসাইটির দ্বিবার্ষিক নির্বাচন আগামী অক্টোবর মাসে অনুষ্ঠিত হবে। আসন্ন নির্বাচন উপলক্ষে ৭ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। সোসাইটির কার্যকরী পরিষদের নিয়মিত মাসিক সভা গত ১৪ এপ্রিল রোববার সোসাইটির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে সোসাইটির সাবেক ট্রাস্ট্রি বোর্ড সদস্য ও প্রধান নির্বাচন কমিশনার জামাল আহমদ জনিকে পুনরায় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে মনোনীত করা হয়। একই সাথে সাবেক নির্বাচন কমিশনার আব্দুল হাকিম মিয়া, মোঃ আনোয়ার হোসেন, আব্দুল মান্নান, মোহাম্মদ হেলাল উদ্দিন, মাহবুবুর রহমান বাদল এবং আহবাব চৌধুরী খোকনকে কমিশনের সদস্য হিসেবে মনোনীত করা হয়।

সভাপতি মোঃ আব্দুর রব মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন সিদ্দিকীর পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি- ফারুক চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক- আমিনুল ইসলাম চৌধুরী, কোষাধ্যক্ষ- মোঃ নওশেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক- আবুল কালাম ভূঁইয়া, জনসংযোগ ও প্রচার সম্পাদক- রিজু মোহাম্মদ, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক- মাইনুল উদ্দিন মাহবুব, স্কুল ও শিক্ষা সম্পাদক- প্রদীপ ভট্টাচার্য, কার্যকরী সদস্য- ফারহানা চৌধুরী, আবুল বাশার ভূঁইয়া, মোঃ সাদী মিন্টু ও শাহ মিজানুর রহমান।
সভা সূত্র জানায়, বাংলাদেশ সোসাইটির আগামী নির্বাচনে অংশ নিতে বা ভোটাধিকার প্রয়োগ করতে হলে আগামী ৩০ জুনের মধ্যে সদস্য নিবন্ধন সম্পূর্ণ করতে হবে।
 

শেয়ার করুন: