বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

ব্রুকলিনে আশা হোম  কেয়ারের নতুন শাখা

নিউইয়র্ক 

প্রকাশিত: ২৩:৪২, ১৯ এপ্রিল ২০২৪

ব্রুকলিনে আশা হোম  কেয়ারের নতুন শাখা

ছবি - নবযুগ

নিউইয়র্কের জনপ্রিয় সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আশা হোম কেয়ারের ব্রুকলিন ব্রাঞ্চের উদ্বোধন হয়েছে। ৫০১ ম্যাকডোনাল্ড এভিউনিউতে নতুন ব্রাঞ্চের যাত্রা শুরু হয়। কুইন্সের জ্যাকসন হাইটস, জ্যামাইকা ছাড়াও লংআইল্যান্ড ও বাফেলোতে আশা হোম কেয়ার ও আশা সোশ্যাল এডাল্ট ডে কেয়ারের শাখা রয়েছে।

এবার সেবার মানসিকতায় যাত্রা শুরু হলো ব্রুকলিন ব্রাঞ্চের। ফিতা কেটে নতুন ব্রাঞ্চের উদ্বোধন করেন আশা হোম কেয়ারের সিইও আকাশ রহমান। এই সময় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি শামসুদ্দিন আজাদ, সংগঠক আনোয়ার হোসেন, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশারাফুজ্জামান, কমিউনিটি এক্টিভিস্ট ফরহমান হোসেন, আশা হোম কেয়ারের ম্যানেজার বোরহানুস সুলতান, ব্রুকলিন ব্রাঞ্চের ডিরেক্টও শাহজাদা আক্তারসহ অন্যরা উপস্থিত ছিলেন।
এর আগে ব্রুকলিনে আশা হোম কেয়ারের নতুন কার্যালয়ে পৌছুলে আকাশ রহমানকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এই সময় স্থানীয় কমিউনিটির মানুষের ভালোবাসায় সিক্ত হন তিনি।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন স্থানীয় বায়তুল জান্নাত মসজিদের ইমাম মাওলানা আশরাফ। এই সময় তিনি প্রতিষ্ঠানের উত্তোরত্তর সাফল্য কামনায় দোয়া ও মোনাজাত করেন।
পরে প্রধান অতিথির বক্তেব্য আকাশ রহমান জানান, সেবার মানসিকতায় যাত্রা শুরু হয়েছে আশা হোম কেয়ারের। সেই ভালোবাসা নিয়েই আজকে হাজার হাজার মানুষের ভালোবাসায় এগিয়ে চলছে এই প্রতিষ্ঠান। আরো অনেক দূর যাওয়ার স্বপ্ন দেখছেন বলেও জানান তিনি।
রাশেদ উদ্দিনের পরিচালনা অন্য অতিথিরা আশা হোম কেয়ারের কার্যক্রমের প্রশংসা করেন। ভবিষ্যতে আগের মতই আশা হোম কেয়ার সেবা দিবে বলে প্রত্যাশার কথা জানান অতিথিরা।
প্রবীনদের সেবার মানসিকতায় কাজ করলে ব্রুকলিনেও আশা হোম কেয়ার কমিউনিটির মানুষের ভালোবাসা পাবে বলে মনে করছেন কেউ কেউ।
  হোম কেয়ারের প্রধান লক্ষ্য মানুষকে সেবা দেয়া। আশা হোম কেয়ারের নিজেদের সেই পবিত্র দায়িত্ব ঠিক ভাবে পালন করবে বলেও প্রত্যাশা প্রত্যোক অতিথির।
ব্রুুকলিনে আশা হোম কেয়ার কিংবা আশা সোশ্যাল এডাল্ট ডে কেয়ারের সেবা নিতে চাইলে সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করতে পারেন বলেও জানান কর্তৃপক্ষ।
 

শেয়ার করুন: