শনিবার, ০৪ মে ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

বায়তুল আমানে  নাজমুস সাকিব 

নিউইয়র্ক 

প্রকাশিত: ২৩:৩৫, ১৯ এপ্রিল ২০২৪

বায়তুল আমানে  নাজমুস সাকিব 

ছবি - নবযুগ

বিশ্বজয়ী কুরআনে হাফেজ নাজমুস সাকিবের কন্ঠে মুগ্ধ হয়েছিলেন ব্রঙ্কসের বায়তুল আমান ইসলামিক সেন্টারের মুসল্লিরা। সোমবার রাতে শেষ তারবিহের নামাজ পড়ান বাংলাদেশের গর্ব এই হাফেজ। নামাজ পর বায়তুল আমান ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব মাওলানা আজিরুদ্দীনের উপস্থাপনায় সংক্ষিপ্ত বক্তব্যকালে নাজমুস সাকিব আমেরিকার মতো দেশে বাংলাদেশি মুসলমানদের অগ্রগতিতে প্রশংসার দাবী রাখে বলে মন্তব্য করেন।

তিনি বলেন, আমেরিকার জমিনে যে হারে মসজিদ মাদ্রাসা ও ইসলামিক সেন্টার গড়ে উঠছে তাতে আগামী প্রজন্মকে ইসলাম ধর্ম সম্পর্কে জানতে ও নিজ ধর্মের প্রতি আগ্রহী করতে গুরত্বপূর্ন ভুমিকা পালন করবে। আগামী দশ বছর পর আমেরিকায় ইসলামের চিত্রই পরিবর্তন হয়ে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন বিশ্বজয়ী নাজমুস সাকিব ।
দ্বিতীয়বারের মতো বায়তুল আমান ইসলামিক সেন্টারে আসা নাজমুস সাকিব বলেন কুরআনের সাথে যারা সম্পর্ক রাখবে তাদেরকেই আল্লাহ দুনিয়া ও আখিরাতে সম্মানিত করবেন । তিনি বায়তুল আমান ইসলামিক সেন্টারের জন্য সবার দোয়া কামনা ও সহযোগিতা করার আহ্বান জানান। 
এসময়  বায়তুল আমান ইসলামিক সেন্টার পরিচালনা কমিটির সদস্যবৃন্দসহ বিপুল সংখ্যাক মুসল্লী উপস্থিত ছিলেন । 
উল্লেখ্য, বিশ্বজয়ী হাফেজ নাজমুস সাকিব আমেরিকায়  রমজানে বেশ কিছুদিন অবস্থান করেন। এ সময় ধর্মীয় বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করাসহ পবিত্র রমজানে তারাবির ইমামতিও করেন।  
 

শেয়ার করুন: