বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

মেডোব্রুক মর্টগেজ কুইন্স বুলেভার্ড শাখার ইফতার

নবযুগ ডেস্ক 

প্রকাশিত: ০৩:২৭, ১৩ এপ্রিল ২০২৪

মেডোব্রুক মর্টগেজ কুইন্স বুলেভার্ড শাখার ইফতার

ছবি: সংগৃহীত

নিউইয়র্কের অন্যতম ফাইনালশিয়াল মর্টগেজ ব্রকারস করপেরেশন মেডোব্রুক-এর কুইন্স বুলেভার্ড শাখার পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠানের গ্রাহকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল করেছে। গত ৪ এপ্রিল বৃহস্পতিবার ফ্রেসমেডোর একটি রেষ্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। খবর ইউএনএ’র।

অনুষ্ঠানে আগত অতিথিদের স্বাগত জানান প্রতিষ্ঠানটির শাখা ম্যানেজার আকিব হোসাইন এবং লোন প্রডাকশন কোঅর্ডিনেটর, জনপ্রিয় মডেল ও টিভি অভিনেত্রী মোজেজা মোনালিসা। অনুষ্ঠানটির গ্র্যান্ড স্পন্সর ছিলেন উদীয়মান বাংলাদেশি-আমেরিকান এটর্নী হাসান মালিক। 
অনুষ্ঠানে নিউইয়র্কে বাড়ি ক্রয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন আকিব হোসাইন। বলেন স্বল্প আয় সম্পন্ন মানুষের জন্যও এই প্রতিষ্ঠান বিশেষ সহযোগিতা করে থাকে। তাই বাড়ি ক্রয় নিয়ে কোন সমস্যা নেই।


অনুষ্ঠানে নিউইয়র্কের বিভিন্ন বাংলা মিডিয়ার সম্পাদক, সাংবাদিক, বিশিষ্ট ব্যক্তিবর্গ, টিভি অভিনেত্রী এবং প্রতিষ্ঠানের দেশী-বিদেশী গ্রাহক সহ আড়াই শতাধিক প্রবাসী বাংলাদেশি অংশ নেন। বিশেষ করে বাংলাদেশর টিভি অভিনেত্রী বন্যা মির্জা ও নোভা, নৃত্যশিল্পী প্রিয়া ডায়েস, মডেল মিলা হোসেন প্রমুখের উপস্থিতি ও তাদের শুভেচ্ছা ছিলো অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ।


ইফতার মাহফিলের প্রধান আয়োজক আকিব হোসাইন জানান, কমিউনিটির সর্বস্তরের মানুষ আমাকে এতো ভালোবাসে তার প্রমাণ মিললো এই ইফতার মাহফিলে। বলেন, আমরা ভেবেছিলাম দেড়শ জনের মতো অতিথি আসছেন। কিন্তু এখন দেখছি আড়াই শতাধিক অতিথি। তবে রেষ্টুরেন্ট কর্তৃপক্ষের সকল ব্যবস্থা থাকায় অতিথিদের আপ্যায়নে কোন সমমস্যা হয়নি। তিনি বলেন, ইফতার মাহফিলে এতো অতিথির আগমন আমাদের ভালোবাসারই প্রতিফলন। এতে আমি আনন্দিত, খুশি।

শেয়ার করুন: