বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

নিউইয়র্কের ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলসের যুগপূর্তি

নবযুগ রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩২, ৩ জুন ২০২৩

নিউইয়র্কের ওয়ার্ল্ড ট্যুরস  এন্ড ট্রাভেলসের যুগপূর্তি

ফাইল ছবি

ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলস এর ১২ বছর পূর্তি উপলক্ষে গত ৩০ মে মঙ্গলবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের কর্ণধার মো. শামসুদ্দীন বশির।

তিনি আগত অতিথিদের স্বাগত জানিয়ে বলেন, আমরা একটি পরিবারের মতো। আমরা যুক্তরাষ্ট্র প্রবাসীদের পাশে থেকে দীর্ঘ ১২ বছর ধরে তাদের সেবা করে আসছি। আমাদের ওপর তাদের বিশ্বাস ভালোবাসাকে আশির্বাদ হিসেবে গ্রহণ করে আমরা নিরলসভাবে পরিশ্রম করে আজকের এই মাইলফলক অর্জন করতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, আমরা আমাদের কমিউনিটির ভাইবোনদের সুবিধার্থে বিশেষ সুবিধা চালু করেছি, যার মধ্যে অন্যতম হলো আগে তারা আমাদের কল করে অথবা অফিসে এসে বিমানের টিকেট সংগ্রহ করতেন, যা ছিল সময় সাপেক্ষ কষ্টকর। এখন থেকে তারা ঘরে বসে আমাদের ওয়েবসাইট িি.িমষড়নধষঃৎধাবষনফ.পড়স এর মাধ্যমে খুব সহজে যেকোনো দেশে ভ্রমণের জন্য আন্তর্জাতিক অভ্যন্তরীণ ভ্রমণের জন্য বিমান টিকেট সংগ্রহ করতে পারেন

এছাড়াও আমরা গ্রাহকদের সুবিধার্থে ২৪/ কাস্টমার সাপোর্ট, ইন্টারন্যাশনাল হোটেল বুকিং, ভিসা প্রসেসিং, সেন্ড মানি ইত্যাদি ব্যবস্থা চালু করেছি। তিনি সকলের সহযোগিতা কামনা করেন। প্রতিষ্ঠানটির সার্বিক কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করেন ছারছিনা শরীফের বড় হুজুর শাহ মোহাম্মদ সাইফুল্লাহ সিদ্দিকী।

শেয়ার করুন: