শুক্রবার, ২৪ মে ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

রংপুর জেলা সমিতি ইনক ইউএসএ’র বার্ষিক বনভোজন সম্পন্ন

নবযুগ রিপোর্ট

প্রকাশিত: ১৯:৪২, ১ সেপ্টেম্বর ২০২৩

রংপুর জেলা সমিতি ইনক ইউএসএ’র বার্ষিক বনভোজন সম্পন্ন

রংপুর জেলা সমিতি ইনক ইউএসএ’র বার্ষিক বনভোজন সম্পন্ন

রংপুর জেলা সমিতি ইনক ইউএসএর বার্ষিক বনভোজন ২০২৩ এবং মিলনমেলা হয়ে গেল ২৭ আগস্ট রোববার। দিনটি ছিল সত্যিই সুন্দর আলোকোজ্জল, পরিস্কার-পরিচ্ছন্ন সবুজে ঘেরা লং আইল্যান্ড নাসাউ কাউন্টির আইজান আওয়ার পার্কে। সকল পরিচিত পুরাতন নতুন মানুষদের উপস্থিতিতে আনন্দঘন উৎসবমুখর পরিবেশে দিনটিকে সবাই উপভোগ করেছে।

বনভোজনের আলাদা বৈচিত্র ছিল পার্কেই খাসিসহ সব ধরনের রান্না বান্নার আয়োজন এবং রায়ান তাজ প্রমি তাজের সুন্দর মনোমুগ্ধকর গানের পরিবেশনা যা সবার মন জয় করেছে। আরো বিশেষ আকর্ষণ ছিল শ্রেনী ভেদে সকল বয়সের খেলাধুলার ব্যবস্থা এবং আকর্ষণীয় রাফেল ড্র। দিনটি সবার কাছে উপভোগ্য এবং সত্যিই  মিলনমেলায় পরিণত হয়েছিল।     

সুন্দর স্বার্থক পিকনিক উপহার দেয়ার জন্য রংপুর জেলা সমিতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছে আহবায়ক বাকী বিল্লাহ শিপন , সদস্য সচিব মেজবানুর রহমান নিক্সনসহ সকল সদস্য গনকে।

আপ্যায়ন বিভাগের ঊষ্ম আতিথীয়তা সুন্দর রন্ধন শৈলীর জন্য নূর আলম সিদ্দিকী, মো:নুরুন্নবী, ফারিদুল ইসলাম এবং সার্বিক ক্ষেত্রে সহযোগিতার জন্য প্রাক্তন সভাপতি মো: মশিউর রহমান, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামমো: আতাউর রহমান, মারুফা বেগম, মুনমুন হাসিনা বারী, ফরিদা উদ্দীন, সাইফুন নাহার সুইটি, মোহসিনীন বেগম লিপি, সুলতানা বেগম, সালমা বেগম, পপি বেগম, মিলা বেগম, হোসনেআরা হ্যাপী, মিতু হোসেন, লাকী বেগম, নাসরিন নাহার , আলেয়া বেগম, মো: শবনম মোস্তারী, মুনতাহা ফেরদৌস, রাকিবুজ্জামান লিখন, মোজহারুল হোসেন খোকন, মোহাম্মদ হক মিন্টু, মোকাররম হেসেন, আব্দুল মান্নান, আরিফুল ইসলাম, জুয়েল তালুকদারডা: মোরছালীম, রবিউল ইসলামসহ সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

এছড়া কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে আর এম রাকিব উদ্দীন (সিইও) স্টপ এন্ড ক্যারী, মেহেরুজ্জামান জেপলিন ( বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক), গিয়াস আহমেদ ( প্রেসিডেন্ট ইমিগ্রান্ট হোম কেয়ার), নর্থ বেংগল ফাউন্ডেশন, বেলায়েত হোসেন বেলাল ( প্রেসিডেন্ট বাংলা ট্রাভেলস), আসাদুল হক (সিইও এডভেনস একাউন্ট এন্ড টাক্স), জিমী (প্রেসিডেন্ট স্কয়ার মেডিকেল ক্লিনিক)

বনভোজনে উপস্থিত ছিলেন নাসির আলী খান পল, গিয়াস আহমেদ, আতাউর রহমান, বি এম মিজানুল হাসান, শাহ মোহাম্মদ নজরুল, মোখলেছুর রহমান, রাফায়েল তালুকদার, আবুল কাশেম, আশরাফুজ্জামান, এহছান হাবীব, জে এফ এম রাসেল, কামাল আহমেদ, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, নবযুগ সম্পাদক শাহাব উদ্দিন সাগর, প্রবাস সম্পাদক মোহাম্মদ সাইদ, উপস্থাপিকা শামসুন নাহার নিম্মি, আবদু রশিদ বাবু, রাসেল প্রমুখ।

রংপুর জেলা সমিতি ইনক এর সভাপতি আসেফ বারী টুটুল সাধারণ সম্পাদক এম মোতালেব সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

শেয়ার করুন: