মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

‘ভালবাসার মূল্য কত’র প্রিমিয়ার শো

নবযুগ ডেস্ক

প্রকাশিত: ০৪:৫২, ১৫ এপ্রিল ২০২৩

‘ভালবাসার মূল্য কত’র প্রিমিয়ার শো

ফাইল ছবি

শনিবার নিউইয়র্কের কুইন্স সেন্ট্রাল লাইব্রেরি অডিটোরিয়ামে হয়ে গেলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রভালবাসার মূল্য কত প্রিমিয়ার শো। আমেরিকায় অবৈধ বাংলাদেশি ইমিগ্রান্টদের জীবনের গল্প নিয়ে নির্মিত  এই চলচ্চিত্র প্রদর্শণী উপভোগ করার জন্য জড়ো হয়েছিলেন কমিউনিটি নেতৃবৃন্দ, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী বিভিন্ন পেশাজীবি বিপুল সংখ্যক দর্শক। কুইন্স লাইব্রেরির ইতিহাসে এটাই প্রথম কোন বাংলা শর্ট মুভি কিনা লাইব্রেরি হলের বড় পর্দায় প্রদর্শণের সুযোগ পেলো।

দুপুর টায় শুরু হয় ভিন্নধর্মী এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শণী এবং দর্শক অনুরোধে পরপর দুবার প্রদর্শন করা হয়। আগত দর্শক বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে সবাই উপভোগ করেন। বেশ কিছুদিন ধরেই ব্যাপক প্রচারণা চালানো হচ্ছিল ছবিটি নিয়ে।

প্রদর্শণী শেষে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শিল্পী তরিকুল ইসলাম মিঠু। তিনি জানান, এই শর্ট ফিল্মে অভিনয়ের মাধ্যমে কমিউনিটির মানুষের কথা তুলে ধরতে পেরে তিনি ভীষণ আনন্দিত। পরিচালক সাইয়েদ আর ইমন জানান, এটি নির্মাণ ছিলো তার জন্য একটা চ্যালেঞ্জ। দর্শকরা উপভোগ করেছেন এবং খুশি হয়েছেন এতে তিনি দারুণ ভাবে অনুপ্রাণিত।

সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এ্যানি ফেরদৌস, নিরা কাদরী, জাফর ফেরদৌস, শাইখ সিরাজ, সেলিনা শারমিন, শাহিদা শিকদার হাই, এ্যাটর্ণী ক্যাথি পোলিয়াস, অলিভ আহমেদ, চন্দন চৌধুরী, জাহিদ করিম, সারওয়ার প্রেমেল, আবুল কাশেম, সাইয়েদ আল আমিন রাসেলশাহনেওয়াজ কোরেশী, মামুন রশীদ কাজী হেলাল আহমেদ প্রমূখ।

শেয়ার করুন: