বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

‘নব আনন্দের জাগো’ শোটাইম মিউজিকের জমজমাট উৎসব

নবযুগ ডেস্ক 

প্রকাশিত: ২৩:২০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

‘নব আনন্দের জাগো’ শোটাইম মিউজিকের জমজমাট উৎসব

ছবি: সংগৃহীত

শোটাইম মিউজিকের আয়োজনে জমজমাট বসন্ত উৎসব অনুষ্ঠিত হলো গত ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় জ্যামাইকার মেরি লুইস একাডেমির অডিটোরিয়ামে। ‘নব আনন্দের জাগো’ এই স্লোগানকে ধারণ করে অন্যান্য বছরের মতো এবারও আলমগীর খান এই ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করেন। বাঙালি নারীর পোশাক-শাড়ি আর বাঙালি পুরুষের পোশাক-পায়জামা পরে বসন্তের আয়োজনের অংশগ্রহণ করেন। বসন্তের রংঙে রঙিন করতে একই স্টাইলের শাড়ি এবং পাঞ্জাবি ছিল সবার পরনে। যদিও শোটাইম মিউজিকের পক্ষ থেকেও শাড়ি এবং পাঞ্জাবি বিতরণ করা হয়।

ফিতা কেটে বসন্ত উৎসবের উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী এবং কমিউনিটির পরিচিত মুখ দুলাল বেহেদু। এই সময় আরো উপস্থিত ছিলেন শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, সাপ্তাহিক নবযুগ সম্পাদক ও সাগর ফাউন্ডেশনের সিইও শাহাব উদ্দিন সাগর, জেবিবিএর সাধারণ সম্পাদক এবং মূলধারার রাজনীতিবিদ ফাহাদ সোলায়মান, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আজিম, কমিউনিটি অ্যাকটিভিস্ট আব্দুর রশীদ বাবু, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ও মূলধারার রাজনীতিবিদ ফখরুল ইসলাম দেলোয়ার, বিশিষ্ট ব্যবসায়ী বিলাল চৌধুরী, গোলাপগঞ্জ সোসাইটির সভাপতি এবাদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী রিদওয়ান হক, লায়ন্স ক্লাবের সাবেক সাবেক সভাপতি আহসান হাবিব, কমিউনিটি অ্যাকটিভিস্ট নাসের আলী খান পল, লায়ন্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাসান জিলানী, লায়ন্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আশা হোম কেয়ারের প্রেসিডেন্ট আকাশ রহমান, শিল্পী আজাদ, নুরুজ্জামান লাল্টু, বিশিষ্ট ব্যবসায়ী মাকসুদুল হক চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর দিলীপ, কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব, জেবিবিএর সাধারণ সম্পাদক তারেক হাসান খান প্রমুখ।

উদ্বোধনের সময় দুলাল বেহেদু বলেন, বসন্ত উৎসব আমাদের সংস্কৃতির অংশ। এসব অনুষ্ঠানের মাধ্যমে আমরা আমাদের নতুন প্রজন্মের সামনে নিজেদের কৃষ্টি এবং কালচারকে তুলে ধরার সুযোগ পাচ্ছি। এজন্য শোটাইম মিউজিকের আলমগীর খান আলমকে ধন্যবাদ। আশা করি তিনি প্রতি বছর এই অনুষ্ঠানের আয়োজন করবেন।

অনুষ্ঠানে কেনাকাটার পাশাপাশি ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন। সাংস্কৃতিক অনুষ্ঠানে ছিল সংগীত ও নৃত্য পরিবেশনা। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী চন্দন চৌধুরী, মরিয়ম মারিয়া, কামরুজ্জামান বকুল, কৃষ্ণাতিথি, কামরুল ইসলাম, নিপা জামান, জেরিন মাইশা, আফতাব জনি, তাজ আক্তার মিয়া, আলভান চৌধুরী ও লিয়ানা।

শেয়ার করুন: