রোববার, ১৬ জুন ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

কমিউনিটিতে উচ্ছ্বাস এনওয়াইপিডিতে বাংলাদেশিদের পদোন্নতি

নবযুগ ডেস্ক 

প্রকাশিত: ০১:৫৯, ২ ডিসেম্বর ২০২৩

কমিউনিটিতে উচ্ছ্বাস এনওয়াইপিডিতে বাংলাদেশিদের পদোন্নতি

ফাইল ছবি

নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে সার্জেন্ট এরশাদুর সিদ্দিককে ডিটেকটিভ স্কোয়াডের মর্যাদাপূর্ণ পদোন্নতি পেয়েছেন। এ ছাড়াও সার্জেন্ট পদে পদোন্নতি পেয়েছেন আসহাফিক চৌধুরি ও রাইসুল ইসলাম। এনওয়াইপিডি পুলিশ একাডেমিতে মঙ্গলবার সকালে এক জমকালো অনুষ্ঠানে তাদের পদোন্নতির বিষয়টি ঘোষণা করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ কমিশনার এডওয়ার্ড এ ক্যাবানের কাছ থেকে তারা সার্টিফিকেট গ্রহন করেন।


আসহাফিক চৌধুরী বর্তমানে ১০৩ প্রিসিঙ্কট ডিটেকটিভ স্কোয়াড ডিটেক্টিভ পদে এবং অফিসার রাইসুল ইসলাম বর্তমানে ৯০ প্রিসিন্টে অফিসার পদে কর্মরত।

বর্ণিল অনুষ্ঠানে কর্মকর্তাদের পরিবার, প্রিয়জন ও স্বজনরা উপস্থিত থেকে পদোন্নতি প্রাপ্তদের উৎসাহ দিয়েছেন। প্রিয়জনদের উপস্থিতিতে পুরো হলজুড়ে উৎসবের আমেজের আবহ তৈরী হয়েছে। এই তিন জনের পদোন্নতিতে বাংলাদেশী কমিউনিটির মানুষের মধ্যেও ছড়িয়ে পড়ে উচ্ছ্বাস।

অন্যদিকে, সার্জেন্ট এরশাদুর সিদ্দিক, সার্জেন্ট রাইসুল ইসলাম ও সার্জেন্ট আসহাফিক চৌধুরীর পদোন্নতিতে বাংলাদেশীঅ্যামেরিকান পুলিশ এসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্যাপ্টেন কারাম চৌধুরী এবং সেক্রেটারী ক্যাপ্টেন একেএম আলম অভিনন্দন জানিয়েছেন। তাদের এই অর্জন বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের প্রতিটি সদস্য উচ্ছ্বসিত বলে জানান তারা। তাদের সাফল্য পরবর্তী প্রজন্মের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে বলে জানান সংশ্লিষ্টরা।

শেয়ার করুন: