বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

চিটাগাং এসোসিয়েশনের সদস্য সংগ্রহ অভিযান শুরু

নবযুগ ডেস্ক

প্রকাশিত: ২১:২৬, ২৭ জানুয়ারি ২০২৩

চিটাগাং এসোসিয়েশনের সদস্য সংগ্রহ অভিযান শুরু

ফাইল ছবি

নতুন সদস্য সংগ্রহ শুরু করেছে চিটাগাং এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইনক। সম্প্রতি নিউইয়র্কের একটি হোটেলে কর্মসূচির উদ্ধোধন করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি কাজী আজম, সাবেক প্রধান নির্বাচন কমিশনার সৈয়দ এম রেজা, অর্ন্তবর্র্তীকালীন কমিটির সদস্য যথাক্রমে নরুল আনোয়ার, মাকসুদুল হক চৌধুরী, তারিকুল হায়দার চৌধুরী, মোহাম্মদ আবু তাহের, আহসান হাবীব, আবুল কাসেম, মোক্তাদির বিল্লাহ, সুমন উদ্দীন, মোহাম্মদ হারুন, আজীবন সদস্য মোহাম্মদ শফিউল আলম, সদস্য নাজিম উদ্দীন প্রমূখ। 

বক্তারা বলেন চট্টগ্রাম সমিতি প্রবাসের একটি ঐতিহ্যবাহী সংগঠন, কিন্তু নিজেদের মধ্যে ক্ষমতার লড়াই বেশকিছু অনিয়মের কারনে সাধারন চট্টগ্রামবাসী এই সংগঠনের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন। বর্তমান অর্ন্তবর্তীকালীন কমিটি সংগঠনঠিকে তার পুরনো ঐতিহ্য ফিরিয়ে আনবে।

উল্লেখ্য, কয়েক বছর ধরে প্রকাশ্যে দুটি গ্রুপে বিভক্ত চট্টগ্রাম সমিতি। সম্প্রতি উভয় গ্রুপের সম্মতিতে একটি সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সর্বসম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট একটি অর্ন্তবর্তীকালীন কমিটি গঠন করা হয়। এই কমিটি নতুন করে চট্টগ্রাম সমিতিকে কার্যকর করার উদ্যোগ নিয়েছে। এরই অংশ হিসেবে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

শেয়ার করুন: