শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

‘ভাবমুর্তি ক্ষুন্নের মামলায়’ নায়িকা মাহিয়া মাহি গ্রেপ্তার

ঢাকা অফিস

আপডেট: ১২:৩৯, ১৮ মার্চ ২০২৩

‘ভাবমুর্তি ক্ষুন্নের মামলায়’ নায়িকা মাহিয়া মাহি গ্রেপ্তার

ফাইল ছবি

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি সৌদি আরবে ওমরা শেষে ঢাকায় নামার পর  দুপুর ১২ টার কিছু  আগে পুলিশ তাকে গ্রেপ্তার করে। 

ক’দিন আগেই তিনি চাপাইনবাবগঞ্জ থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র চেয়েছিলেন তিনি। কিন্তু তাকে দেওয়া হয়নি। 

সৌদি আরব থেকে দেশে ফেরার পর আজ শনিবার বেলা পৌনে ১২টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম।

প্রসঙ্গত, শুক্রবার গাজীপুর মহানগরের দিঘিরচালা গ্রামের ইসমাইল হোসেন নামের এক ব্যক্তি সংবাদ সম্মেলন করে তার জমি জবরদখলের অভিযোগ করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তাঁর স্বামী রকিব সরকারের বিরুদ্ধে। সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্বদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশের ওই শোরুমের জমি ও স্থাপনা নিজের বলে দাবি করেন ইসমাইল হোসেন।

এর আগে সৌদিতে থাকা অবস্থায় শুক্রবার ভোরে মাহি ফেসবুক লাইভে এসে দাবি করেন, তাঁর স্বামীর গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুর হয়েছে। এসময় মাহি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তোলেন। এর জেরে ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে মাহি ও তাঁর স্বামী রকিবের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ।

 

শেয়ার করুন: