মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

আসছেন নার্গিস ফাখরি

ঢালিউড অ্যাওয়ার্ড রবিবার

নবযুগ রিপোর্ট

প্রকাশিত: ২৩:৪৯, ১৪ অক্টোবর ২০২২

ঢালিউড অ্যাওয়ার্ড রবিবার

ফাইল ছবি

শো টাইম মিউজিক - প্লে আয়োজিত ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড আগামী ১৬ অক্টোবর, রোববার। এবারের অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ বলিউডের নায়িকা নার্গিস ফাখরি। তিনি ইতোমধ্যে নিউইয়র্কে অবস্থান করছেন।

কুইন্সের অ্যামাজুরা হলে সন্ধ্যা ছয়টায় বসছে বর্ণাঢ্য আসর। ইতোমধ্যে টিকিট ছাড়া হয়েছে। বাংলাদেশ থেকে শিল্পীরা আসতে শুরু করেছেন।

ঢালিউড ফিল্ম মিউজিক অ্যাওয়ার্ডস ২০২২ এর অনুষ্ঠানে সাংস্কৃতিক অঙ্গণের শিল্পীদের পুরস্কার দেয়া হবে। সেই সাথে থাকবে শিল্পীদের সঙ্গীত পরিবেশনা। অভিনেতা অভিনেত্রীরা গানের সাথে লিপসিং করবেন নৃত্য পরিবেশন করবেন। থাকবে বিভিন্ন শিল্পীর পরিবেশনায় নাচ।

আলমগীর আলম খান বলেন, ঢালিউডের ২০তম আসর হবে বিশাল আয়োজনে। ঢালিউড ফিল্ম - মিউজিক অ্যাওয়ার্ড এর ২০তম আসর হবে বিনোদন জগতে এক নতুন বিস্ফোরণের মতো। নিউইয়র্ক আসছেন ঢালিউডের অধিকাংশ জনপ্রিয় সুপার স্টার।

আলমগীর খান আলম আরো বলেন, দর্শকের কথা বিবেচনা করে এবারের ঢালিউড অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হবে জ্যামাইকার আমাজুরা হলের সুবিশাল অডিটোরিয়ামে।

তিনি বলেন, বাংলাদেশ এবং বহির্বিশ্ব মিলিয়ে আনুমানিক ৩০ জন তারকা ২০তম ঢালিউডে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। ঢাকা থেকে আসা তারকাদের ভেতর থাকবেন চলচিত্রের ইমন, টিভি থেকে মেহেজাবিন, তাশনিয়া ফারিন, তানজিন তিশা, চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, সংগীত জগত থেকে আসবেন তাহসান, মীম, দিনাজ জাহান মুন্নি রিজিয়া পারভীন এবং ইন্ডিয়ান আইডল খ্যাত খুদাবক্স। পাশাপাশি ঢালিউড এবং বলিউডের অনেক খ্যাতনামা নৃত্যশিল্পী এবং মডেল অংশ নেবেন বলেও জানা গেছে।

ঢালিউড অ্যাওয়ার্ডস এর ২০তম টাইটেল স্পন্সর উৎসব ডটকম, ওয়াশিংটন ইউনিভারসিটি সাইনস এন্ড টেকনোলোজি, গোল্ডেন এজ হোম কেয়ার এনাকোন লিজন। ব্রুকলিনের সূচনা গ্রোসারি, জ্যাকসন হাইটসে খামার বাড়ি গ্রোসারি , ত্রিনেদী ইউএস, ব্রঙ্কসে খলিল বিরিয়ানি হাউজ, জ্যামাইকায় আপনার ফার্মেসিতে টিকিট বিক্রি হচ্ছে। এবারের টিকিটের মূল্য সাধারণ গ্যালারি ৫০ ডলার ১০০ ডলার। ভিআইপি ১৫০ ডলার আর ভিভিআইপি ২৫০ ডলার। সিআইপি ৫০০ ডলার। সেখানে সহস্রাধিক দর্শকের জন্য থাকছে অনুষ্ঠানটি উপভোগ করার সুযোগ। দেশ থেকে বরেণ্য অনেক শিল্পী অনুষ্ঠানে যোগ দিবেন, এর পাশাপাশি থাকবেন প্রবাসের জনপ্রিয় শিল্পীরাও।

শেয়ার করুন: