বুধবার, ২৪ জুলাই ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

নিউইয়র্কে দর্শক মাতালেন  মিতালী মুখার্জী

নবযুগ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৫, ১ সেপ্টেম্বর ২০২৩

নিউইয়র্কে দর্শক মাতালেন  মিতালী মুখার্জী

নিউইয়র্কে দর্শক মাতালেন  মিতালী মুখার্জী

দীর্ঘদিন পরে আরো একটি চমৎকার সঙ্গীত সন্ধ্যা উপভোগ করলো নিউইয়র্কের প্রবাসী বাংলাদেশিরা। শনিবার নগরীর জ্যামাইকার মেরী লুইস একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত মিউজিক্যাল নাইটমিতালী মুখার্জী অ্যান্ড বাদশা বুলবুল যুগল অনুষ্ঠানটি প্রাণভরে উপভোগ করেন দর্শক-শ্রোতা।

অনুষ্ঠানে জীবন তোমাকে দিলাম বন্ধু, ভালোবাসা যত বড়, যে টুকু সময় তুমি থাকো পাশেসহ অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দেন। এছাড়া মিতালীর গাওয়া দুই পয়সার আলতা ছবিরএই দুনিয়া এখনতো আর সেই দুনিয়া নয়গানে আগত শ্রোতারা বিমোহিত হন। সাথে ছিলেন আরেক বরেন্য দেশ সেরা গায়ক বাদশা বুলবুল।  যার গানে মুগ্ধ পুরো অডিটোরিয়াম। প্রথমেই মা মাটির গান দিয়ে মিউজিক নাইটের শুরুটা করেন বাদশা বুলবুল।

একের পর এক পরিবেশন করেন নিজের এবং দর্শকের পছন্দের গান। দর্শকের পছন্দের তালিকায় ছিলো মান্না দে, জগজিত সিং, মোহাম্মদ রফিকসহ বিভিন্ন শিল্পীর গাওয়া গজল পরিচিত সব গান। বাদশা বুলবুল টানা এক ঘণ্টা গান পরিবেশন করে মুগ্ধ করেন দর্শক শ্রোতাদের।     

                           

গ্যালাক্সী মিডিয়ার কর্ণধার বদরুদ্দোজা সাগর বলেন- রুচির দূর্ভিক্ষের প্রতিবাদে প্রবাসে সঙ্গীতের নান্দনিক ধারাকে অব্যাহত রাখতে আজকের এই পরিবেশনা। আর এই রকম নান্দনিক অনুষ্ঠান উপস্থাপন করতে গ্যালাক্সী মিডিয়া বদ্ধপরিকর। তারই ফলশ্রুতিতে মিতালী মুখার্জীর মত একজন জনপ্রিয় এবং গুণী শিল্পী নিয়ে আমাদের এই আয়োজন। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন প্রিসিলা এবং মিডিয়া পার্টনার হিসেবে ছিলো আরটিভি ঠিকানা।

সুস্থ্য সংগীত চর্চায় পাশে থাকার জন্য বদরুদ্দোজা সাগর সবাইকে আগামী অক্টবর ২০২৩ কনা ইমরানের মেলোডিয়াস নাইট অনুষ্ঠানটিতে আসার জন্য আমন্ত্রণ জানান।

মা-মাটির গান দিয়ে অনুষ্ঠানের শুরুটা করেন বরেণ্য সঙ্গীত শিল্পী বাদশা বুলবুল। দর্শকদের পছন্দে একের পর এক তিনি মান্না দে, জগজিত সিংমোহাম্মদ রফিকসহ বিভিন্ন শিল্পীর গাওয়া গজল গান পরিবেশন করেন।

শেয়ার করুন: