বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাধারণ সভা অনুষ্ঠিত

নবযুগ ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৬, ২৭ মে ২০২৩

নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাধারণ সভা অনুষ্ঠিত

ফাইল ছবি

সম্প্রতি জ্যামাইকা নিউইয়র্কের স্টার কাবাব রেস্টুরেন্টে নর্থ বেঙ্গল ফাউন্ডেশন ইনক্ এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের সভাপতি ডা. মোহাম্মদ আব্দুল লতিফ উক্ত সভায় সভাপতিত্ব করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিউল আলম এবং সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল। সভায় সংগঠনের উপদেষ্টামন্ডলী, কার্যনির্বাহী কমিটির সম্পাদক সদস্য/সদস্যাবৃন্দ, এবং উল্লেখযোগ্য সংখ্যক সাধারণসদস্য/সদস্যাবৃন্দ, সাংবাদিকবৃন্দ এবং সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় স্বাগত বক্তব্যে সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিউল আলম সংগঠনের জন্ম লগ্ন থেকে এর সাথে নিজের সম্পৃক্ততার কথা উল্লেখ করে সংগঠনের গৌরবময় অতীত কর্মকা- বিশেষ করে করোনাকালীন সময়ে বর্তমান সভাপতি ডা. মোহাম্মদ আব্দুল লতিফ এবং সিনিয়র সহ-সভাপতি জনাব রাকিবুজ্জামান খান তনুর নেতৃত্বে করোনা দুর্গত মানুষের দোরগোড়ায় খাদ্য, ওষুধ, স্যানিটাইজার মাস্ক ইত্যাদি পৌঁছানোর কথা উল্লেখ করেন।

তিনি ফাউন্ডেশনের অতীত বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ডের বর্ণনা দিয়ে সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য এবং নতুন নতুন নেতৃত্ব তৈরির জন্য সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা চৌধুরী সারোয়ারুল হাসান, নাসির খান পল, ডা. মাসুদুল হাসান, ডা. রুহুল কুদ্দুস, দবিরুল ইসলাম, জহিরুল ইসলাম টুকু, মো. মনির হোসেন, ইঞ্জি. মিজানুল হাসান, ইঞ্জি. আব্দুল মতিন তালুকদার, সহ-সভাপতি ডা. নার্গিস রহমান, মো. আব্দুস সালাম, মোজাফফর হোসেন, গ্রেটার রাজশাহীর প্রেসিডেন্ট মুজিবউদ্দিন ঝন্টু, নির্বাহী কমিটির সদস্য মোতাহার হোসেন, মনির হোসেন বাচ্চু, জাহাঙ্গীর আলম, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সেক্রেটারী আনোয়ার হোসেন জিন্নাহ্, জয়েন্ট সেক্রেটারী আব্দুল মজিদ আকন্দ, সহ-সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জেমস্ গোলাম রাব্বানী, ডিস্ট্রিক্ট প্রতিনিধি মো. আব্দুর রশীদ। এছাড়াও বক্তব্য রাখেন শাহানাজ বেগম, আদান ইসলাম, আজিজুল হক মুন্না, চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি কাওসার আলী, নাটোর জেলা সমিতির সভাপতি শামীম আহমেদ, রংপুর জেলা সমিতির সভাপতি মো. দুলু মিয়া, জাতীয় পার্টির উপদেষ্টা শাহাবুদ্দিন বাচ্চু।

শেয়ার করুন: