বুধবার, ২৪ জুলাই ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

শিক্ষকের বিরুদ্ধে  শিশু নির্যাতনের অভিযোগ

হেলিম আহমেদ

প্রকাশিত: ১৬:৪৫, ২১ জুন ২০২৪

শিক্ষকের বিরুদ্ধে  শিশু নির্যাতনের অভিযোগ

ছবি: সংগৃহীত

শিক্ষার্থীদের যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্ত লং আইল্যান্ডের জনৈক শিক্ষকের কাছে এবার এক শিক্ষার্থীর নগ্ন ছবির নেগেটিভ পাওয়া গেছে। পুলিশ তার বিরুদ্ধে নতুন অভিযোগটি এনেছে বলে প্রসিকিউটররা জানিয়েছেন।
ব্যাবিলনের টমাস বারনাগোজি, ৭৫, এবার বেশ কয়েকটি অভিযোগের মুখে পড়ছেন। তিনি এক শিশুর কুরুচিপূর্ণ একাধিক ছবি তুলে রেখেছিলেন বলে জানা গেছে।

সাফক কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি রেমন্ড এ টিয়েরনি বলেন, ‘শিশুদের ওপর এ ধরনের কিছু আমরা বরদাস্ত করব না। এটি আস্থার ভয়াবহ লঙ্ঘন। সমাজের নিরাপত্তার প্রতি আঘাত।’
বারনাগোজি ছিলেন বে শোর স্কুল ডিস্ট্রিক্টের তৃতীয় গ্রেডের শিক্ষক। একটি শিশুর সাথে যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগে গত বছরের ২১ ডিসেম্বর তাকে গ্রেফতার করা হয়েছিল। তিনি তার ৩০ বছরের ক্যারিয়ারে আরো দুটি সাবেক ছাত্রের সাথে সম্পর্ক স্থাপন করেছিলেন বলে অভিযোগে প্রকাশ।
তিনি ১৯৭০ থেকে ২০০০ পর্যন্ত ম্যারি জি ক্লার্কসন ইলিমেন্টারি স্কুল এবং গার্ডিনার ম্যানর ইলিমেন্টারি স্কুলেও শিক্ষকতা করেছিলেন। 
সাফক কাউন্টি পুলিশ বিভাগ জানায়, তারা আরেক শিক্ষার্থীর যৌনাঙ্গের পাঁচটি ছবি পেয়েছেন। ওই শিক্ষকের ঘর তল্লাসির সময় এসব ছবি পাওয়া যায় বলে পুলিশ জানিয়েছে।
ওই শিক্ষকের ৪০ জনের বেশি সাবেক ছাত্র বে শোর ইউনিয়ন ফ্রি স্কুল ডিস্ট্রিক্ট এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
 

শেয়ার করুন: