বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

৪০ হাজার লোকের উপস্থিতি

শাকিরা মাতালেন টাইমস স্কয়ার

হেলিম আহমদ

আপডেট: ০১:২৯, ৩১ মার্চ ২০২৪

শাকিরা মাতালেন টাইমস স্কয়ার

প্রতীকী ছবি

নতুন বছরের আগমন নয়। স্রেফ শাকিরা। আর তাতেই মাতল টাইমস স্কয়ার। মাত্র কয়েক ঘণ্টা আগে টিএসএক্স স্টেজে আগমনের কথা জানিয়েছিলেন পপ সম্রাজ্ঞী। আর তাতেই মাত। ৪০ হাজার লোক উপস্থিত হয়ে যায়। সাত বছর পর প্রথম অ্যালবাম প্রকাশকে উদযাপন করতে এসে স্বপ্নময় সময় উপহার দিয়েছেন ফ্যানদের।

শাকিরা নামটিই যে একটি জাদু, তা ৪৭ বছরের এই তারকাকে নিয়ে উচ্ছ্বাসই প্রমাণ করে। ফ্যান-প্রিয় ‘হিপস ডোন্ট লাই’ দিয়ে শুরু করে ‘টিকিউএম’, ‘কোমো ডোন্ডে ওয়াই কাউন্ডো’, ‘টি ফেলিসিটো,’ এবং ‘পান্টেরিয়া’ গেয়ে সবাইকে তৃপ্ত করেন। আর তিনবারের গ্র্যামি বিজয়ী তার শেঅ শেষ করেন তার হিট ‘বিজেডআরপি মিউজিক সেশন্স, ভলিউম ৫৩’ দিয়ে।

কলম্বিয়ার এই গায়িকা কালো প্যান্ট এবং সিলভারের কারুকাজের পোশাক পরে আসা শাকিরা তার ফ্যানদের বলেন, ‘আমার ল্যাতিন লোকজনের পাশে আসতে পেরে আমি খুশি। ধন্যবাদ নিউইয়র্ক! পরেরবারের অপেক্ষায় থাকলাম। আমি তোমাকে খুবই ভালোবাসি!’
শাকিরার নতুন অ্যালবামের নাম ‘লাস মুজেরেস ইয়া নো লরান’ (নারীরা আর কাঁদবে না)। শুক্রবার এটি আসে। সাত বছরের মধ্যে এটি তার প্রথম এলআর।

তিনি জানান, নতুন অ্যালবামে তিনি যে সাড়া পাচ্ছেন, তাতে তিনি খুবই খুশি।

‘ওয়াকা ওয়াকা’ শিল্পী ফ্যানদেরকে তার জীবনের টুকরা টুকরা কাহিনীও শোনান। তার স্বামীর কথাও বলেন, কৌতুক করে তার না থাকার সুফলও জানান দেন।

উল্লেখ্য, শাকিরা এবং ফুটবল স্টার গেরার্ড পিকু ১১ বছর একসাথে বসবাসের পর ২০২২ সালে আলাদা হয়ে যান।

শেয়ার করুন: