শনিবার, ২৭ জুলাই ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

চবি এলামনাইয়ের নতুন কমিটি  গঠিত

নিউইয়র্ক

প্রকাশিত: ১৮:১৬, ২৪ মে ২০২৪

চবি এলামনাইয়ের নতুন কমিটি  গঠিত

ছবি - নবযুগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন উত্তর আমেরিকা ইন্ক‘র নব নির্বাচিত কার্যকরী পরিষদ (২০২৪ - ২০২৫) এর অভিষেক অনুষ্ঠিত হয়েছে। নব নির্বাচিত কমিটিতে সভাপতি সাবিনা শারমিন নিহার এবং সাধারণ সম্পাদক মীর কাদের রাসেল ।

গত ১৬ মে, কুইন্সের রীচি রীচ’র হলরুমে আয়োজন করা হয় অনুষ্ঠানের। আবদুল আজিজ নাঈমী অভিষেক অনুষ্ঠানপর্ব পরিচালনা করেন। নব নির্বাচিত সভাপতি সাবিনা শারমিন নিহার উপদেষ্টা মন্ডলীর সবাইকে পরিচয় করিয়ে দেন এবং কার্যকরী কমিটির সদস্যরা তাঁদেরকে ফুল দিয়ে বরণ করেন।
সাবিনা শারমিন নিহার এবং আহসান জুয়েলের প্রাণবন্ত উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মীর কাদের রাসেল। অনুষ্ঠানের বিশেষ অতিথি নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল-এর কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হুদাকে ফুল দিয়ে বরণ করেন আজিজ নাঈমী এবং গোলাম মোহাম্মদ মুহিত।
অনুষ্ঠানের অন্যতম আকর্ষন গীতিকার, সুরকার, সঙ্গীতশিল্পী কিংবদন্তি সোলস এর গায়ক নকীব খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তার ব্যাচের বন্ধুরা। বিশ্ববিদ্যালয় এলামনাইয়ের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মাকসুদা বেগম, ফরিদা শিরীন খান এবং ফারহানা আক্তার।
বীর মুক্তিযোদ্ধা, গীতিকার, সুরকার, চিত্রশিল্পী, সঙ্গীতশিল্পী তাজুল ইমামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাস এলামনাইপরিবারের সদস্য শিলা মুহিত এবং নাসিমা আক্তার, জান্নাতুল মুরশিদা।
নকীব খান তার পরিবেশনায় একে একে গেয়ে শোনান - মন শুধু মন ছুঁয়েছে, ভালো লাগে জোছনা রাতে, ঐ ঝিনুক ফোটা সাগর বেলায়, তোরে পুতুলের মত করে সাজিয়ে, খতদিন অইয়েদে বাডিত ন যাইদ্দি, ও নদীরে তুই যাস কোথায় রে, তুমি এলে পায়ে পায়ে জোছনা ছুঁয়ে যায় -সহ অনেক জনপ্রিয় গান।
 

শেয়ার করুন: