মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

নতুন ছবিতে ফুটছে কুশনার-ইভাঙ্কার প্রাসাদ

নবযুগ রিপোর্ট

প্রকাশিত: ২০:৫১, ৫ মে ২০২৩

নতুন ছবিতে ফুটছে কুশনার-ইভাঙ্কার  প্রাসাদ

ফাইল ছবি

ভবনটি হোয়াইট হাউস নয়। তবে যে শৈলীতে গড়ে ওঠছে জারেড কুশনার আর ইভাঙ্কা ট্রাম্পের ফ্লোরিডার ম্যানসনটি তাতে অনেক কিছুই ম্লান হয়ে যাবে।

সাবেক হোয়াইট হাউস উপদেষ্টাদ্বয় ওয়াশিংটন ত্যাগ করার পর ৩২ মিলিয়ন ডলার দিয়ে ইন্ডিয়ান ক্রিক আইল্যান্ডের এই সম্পত্তি ক্রয় করেন। কেনার সময় ভবনটির ফ্রেঞ্চ নিউক্লাসিক্যাল-স্টাইলের ছবি দেখা গিয়েছিল। তারা সেটাকে নতুন করে সাজিয়ে নিচ্ছেন। এই ম্পতি অবশ্য নতুন বাড়িতে ওঠেননি। তারা মাইলখানেক ূরে সাময়িক আস্তানা গেড়েছেন।

কিছু দিন আগে পর্যন্ত কুশনার ইভাঙ্কা থাকতেন সার্ফসাইডে। ২০২১ সালে হোয়াইট হাউস ত্যাগ করার পর তারা সেখানেই ওঠেছিলেন। তবে ওই বাড়ি তাদের জন্য মানানসই হচ্ছিল না। ফলে নতুন ঠিকানা খুঁজতে থাকেন তারা।

ইন্ডিয়ান ক্রিক আইল্যান্ডে -লিস্টের আরো অধিবাসী রয়েছে। তাদের মধ্যে আছেন মডেল আদ্রিয়ানা লিমা। টম ব্রাডিও সেখানে বাড়ি বানাচ্ছেন।

দ্বীপটিতে মাত্র ৩৪টি বাড়ি রয়েছে।

মিয়ামি-ড্যাডের প্রকাশিত নথি অনুযায়ী কুশনার-ইভাঙ্কা ম্পতির এই প্রাসাসম ম্যানসনে রাজকীয় সব ব্যবস্থাই আছে। দ্বিতীয় তলায় রয়েছে স্পার মতো ইনসুইট বাথ। এই ফ্লোরে মোট বেডরুমের সংখ্যা সম্ভবত পাঁচটি। প্রথম তলায় গম্বুজের সাথে রয়েছে একটি বিশাল ফয়ার। এর প্রতিটি দিকে আছে বাঁকানো সিঁড়ি। আছে ফ্লোর থেকে সিলিং পর্যন্ত বিস্তৃত জানালা। শেফের কিচেনের পাশেই রয়েছে ডাইনিং রুম। আর ওয়েট বার মুভি রুমের সাথে একটি ফ্যামিলি রুমও রয়েছে।

লাইব্রেরি/অফিসের সাথে থাকছে আলাদা ব্যালকনি। সুইমিং পুলের কাছে বেঞ্চও রয়েছে। স্ট্রিম রুম সাউনা, জিম, ফ্রি স্ট্যান্ডিং আউটডোর শাওয়ারের ব্যবস্থাও রয়েছে।

শেয়ার করুন: