রোববার, ১৬ জুন ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

যাত্রা শুরু করলো সেরা স্পোর্টস

ঢাকা অফিস

প্রকাশিত: ১৭:০৩, ৭ জুন ২০২৪

যাত্রা শুরু করলো সেরা স্পোর্টস

ছবি: সংগৃহীত

অনুষ্ঠিত হয়ে গেল সেরা ইন্ট্যারন্যাশনাল গ্রুপের নতুন কোম্পানি সেরা স্পোর্টস এর শুভ উদ্বোধনী। একদমই ঘরোয়া পরিসরে সেরা ইন্টারন্যাশনাল গ্রুপের বাংলাদেশ অফিসে লোগো রিভিল ও কেক কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করার ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। 

আয়োজকদের সাথে কথা বলে জানা যায় সেরা ইন্টারন্যাশনাল গ্রুপের ফাউন্ডার ও সিইও শেখ গালিব রহমান এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই খেলোয়াড় ফজলে মাহমুদ রাব্বী ও কামরুল ইসলাম রাব্বীকে নিয়ে পরিচালনা হবে সেরা স্পোর্টস। 
উদ্বোধনী অনুষ্ঠানে কামরুল ইসলাম রাব্বী বলেন, ঘরে বাইরে মিলিয়ে দীর্ঘদিন ধরেই ক্রিকেট খেলে যাচ্ছিলাম। ক্রিকেট খেলার বাইরে কোনো কিছু করা হয়নি। তবে এবার সেরা স্পোর্টসের মাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সহজেই লাইভ খেলা উপহার দেওয়া, ক্রিকেটারদের লাইফস্টাইল নিয়ে ভক্তদের জানা অজানা নানা প্রশ্নের উত্তর দেওয়ার ব্যবস্থা করবো। এছাড়া নিউইয়র্কে ক্রিকেট অ্যাকাডেমি চালু করার ব্যাপারে আলোচনা হচ্ছে, হয়তো অদূর ভবিষ্যতেও নিউইয়র্কে বাংলাদেশি তথা সাউথ এশিয়ানদের ক্রিকেট প্রশিক্ষণের জন্য ক্রিকেট অ্যাকাডেমি প্রতিষ্ঠা করা হবে। 
এসময় ফজলে মাহমুদ রাব্বী বলেন, প্রায় দুই যুগ হয়ে যাচ্ছে ক্রিকেট খেলছি। এখন তো অবসরে যাওয়ার সময় আসছে। তবে শেষটা যেন শেষ না হয়, তাই শুরুটা করতে চাচ্ছি। সেই ভাবনা থেকেই সেরা স্পোর্টেস সাথে যুক্ত হওয়া। ইনশাআল্লাহ্ সবার ভালোবাসা এবং দোয়া পেলে সেরা স্পোর্টস অনেক ভালো কিছু করবে। 
সেরা স্পোর্টসের মিশন ও ভিশন নিয়ে প্রশ্ন করা হলে শেখ গালিব রহমান বলেন, আমি ছোটোবেলা থেকেই ক্রিকেট খেলতে পছন্দ করতাম। ফজলে রাব্বী আমার ছোট বেলার বন্ধু। দীর্ঘদিন একইসাথে ক্রিকেট খেলেছি। কিন্তু আমার ক্রিকেটার হয়ে ওঠেনি। নিউইয়র্কে থাকাকালীন ভেবেছি ক্রিকেটারদের জন্য যদি কিছু করতে পারতাম তবে ক্রিকেটার না হওয়ার আক্ষেপটা হয়তো পুষিয়ে নিতে পারবো। সেই আক্ষেপটাই হয়তো এখন স্বপ্ন হয়ে আমাদের সামনে ধরা দিয়েছে। কামরুল ইসলাম রাব্বী, ফজলে রাব্বী আমাদের একই এলাকায় বেড়ে ওঠা। এবার একসঙ্গে সেরা স্পোর্টস রান করবো বলে সিদ্ধান্ত নিয়েছি। সোশ্যাল মিডিয়াতে স্পোর্টস রিলেটেড কন্টেন্ট মেকিং, মোবাইল অ্যাপ ও আইপি টিভিতে লাইভ খেলা সম্প্রচার করবে সেরা স্পোর্টস। এছাড়া আন্তর্জাতিক খেলোয়াড়দের কোলাবোরেশনে বিভিন্ন ইভেন্ট আয়োজন করা, ক্রিকেট প্রশিক্ষণ অ্যাকাডেমি চালু করার পরিকল্পনা রয়েছে। 

শেয়ার করুন: