শুক্রবার, ২৪ মে ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

ডাকাতির সাথে জড়িত ডিপোর্টের পথে ৪ অভিবাসী

নবযুগ ডেস্ক 

প্রকাশিত: ০৪:২২, ১৩ এপ্রিল ২০২৪

ডাকাতির সাথে জড়িত ডিপোর্টের পথে ৪ অভিবাসী

প্রতীকী ছবি

‘ম্যানহাটান টার্গেটে’ ডাকাতি করার সময় আটক চার অভিবাসীকে বহিষ্কার বা ডিপোর্ট করা হতে পারে বলে ইউএস ইমিগ্রেশন অ্যান্ড কাস্টমস এনফোর্সমেন্ট অ্যাজেন্টরা জানিয়েছেন। তারা কেবল ডাকাতিতেই লিপ্ত ছিল না, তাদের কাজে বাধা দিতে আসা পুলিশের ওপরও তারা চড়াও হয়েছিল।

একই ঘটনায় আটক পঞ্চম একজনের ব্যাপারে কিছুটা ছাড় দেওয়া হতে পারে বলে আইসিই জানিয়েছে। পঞ্চম ব্যক্তিটি হলেন ২১ বছর বয়স্ক ফ্রেইটেস-ম্যাসিয়াস। তিনি ভেনেজুয়েলা থেকে আসা অবৈধ অভিবাসী।

আর যে চার অভিবাসী বহিষ্কারের মুখোমুখী হয়েছেন তারা হলেন মাইকেল যোশে সানচেজ মায়ো, ২১, ভেনেজুয়েলা; হেনরি ওমর জামব্রানো জাপাতা, ১৯, ভেনেজুয়েলা; সেবাস্তিয়ান জারামিলিও বালানতা, ২২, কলম্বিয়া; ইয়োসনেইবি ইয়োহানা ম্যাকাডো অ্যাভিলা, ২৩, ভেনেজুয়েলা।
অভিযোগে বলা হয়েছে, আসামিরা ইস্ট সেভেন্টিথের কাছে থার্ড অ্যাভেনিউয়ের দোকান থেকে ৮২ ডলার মূল্যের পণ্য চুরি করে। এসব পণ্যের মধ্যে রয়েছে একটি ব্যাকপ্যাক, একটি গেমিং লাইট, চিপস, ফল, বোতলজাত পানি ইত্যাদি।

নিউইয়র্ক পুলিশ তাদেরকে দামানোর চেষ্টা করে। এসময় ম্যাকাডো অ্যাভিলা এবং ফ্রেইটেস-ম্যাসিয়াস পুলিশের সাথে স্তাস্তি করে, তাদেরকে ধাক্কা দেয়, চড় মারে এবং পালানোর চেষ্টা করে। এতে এক পুলিশ অফিসার মারাত্মকভাবে আহত হন। তার বাম হাতের আঘাত থেকে মুক্তি পেতে তাকে হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে। আরেক আসামি পুলিশকে লক্ষ্য করে পাথর নিক্ষেপ করে।

শেয়ার করুন: