শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সাপ্তাহিক নবযুগ :: Weekly Nobojug

৬০টিরও বেশি থিয়েটারে শাকিব খানের ‘গলুই’

  নবযুগ ডেস্ক

প্রকাশিত: ১৭:৫২, ১১ জুলাই ২০২২

৬০টিরও বেশি থিয়েটারে শাকিব খানের ‘গলুই’

৬০টিরও বেশি থিয়েটারে শাকিব খানের ‘গলুই’

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে যুক্তরাষ্ট্রে মুক্তি পেতে যাচ্ছে বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খান ও পূজা চেরী অভিনিত সিনেমা ‘গলুই’। আগামী ১৫ জুলাই থেকে ২ সপ্তাহব্যপী মহাসমারোহে চলবে যুক্তরাষ্ট্রের ৬০টিরও বেশি থিয়েটারে। পরিবেশনা প্রতিষ্ঠান বায়োস্কোপ ফিল্মসের আয়োজনে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেটের ৬০টিরও বেশি থিয়েটারে সম্পন্ন হয়েছে সকল প্রস্তুতি।

ওদিকে ‘গলুই’র প্রিমিয়ারে অংশ নিতে ১৩ হাজার ২১৯ কিলোমিটার পাড়ি দিয়ে বাংলাদেশ থেকে উড়ে এসেছেন সিনেমার পরিচালক এস এ হক অলীক। গুঞ্জন শোনা যাচ্ছে সম্প্রতি আমেরিকার গ্রীন কার্ড পাওয়ার পর ঈদে শাকিব খানের দেশে যাওয়ার কথা থাকলেও সিনেমার প্রয়োজনে আপাতত দেশে ফিরছেন না শাকিব। তিনি এ ব্যাপারে সরাসরি মুখ না খুললেও খোঁজ নিয়ে জানা গেছে যুক্তরাষ্ট্রে প্রথমবার বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সিনেমা রিলিজ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। মুভির প্রমোশনের ব্যাপারে নিয়মিত খোঁজ খবর রাখছেন পরিবেশনা প্রতিষ্ঠানের সাথে।

এ ব্যাপারে জানতে চাইলে বায়োস্কোপ ফিল্মসের সিইও ড. রাজ হামিদ বলেন, দীর্ঘদিন ধরেই আমরা চেষ্টা করছি বাংলা সিনেমাকে বিশ্বব্যাপী পৌঁছে দিতে, আমরা চাই সুস্থ্য চলচ্চিত্র, সুস্থ বিনোদনে জয় হোক সর্বত্র। তারই ধারাবাহিকতায় সরকারি অনুদানপ্রাপ্ত এই চলচ্চিত্রটি যুক্তরাষ্ট্রে রিলিজ দিতে যাচ্ছে বায়োস্কোপ ফিল্মস। দর্শকরা থিয়েটারে এসে ‘গলুই’ দেখবেন এমন প্রত্যাশা রেখে বায়োস্কোপ ফিল্মসের ব্যাবস্থাপনা পরিচালক নওশাবা রুবনা রশিদ বলেন, যুক্তরাষ্ট্রে শাকিব খানের অনেক ভক্ত অনুরাগী রয়েছেন, কিন্তু এর আগে যুক্তরাষ্ট্রে শাকিব খানের কোনো সিনেমা মুক্তি পায়নি। এই প্রথম ২ সপ্তাহব্যাপী যুক্তরাষ্ট্রের ৬০টিরও বেশি থিয়েটারে চলবে ‘গলুই’। আমাদের প্রত্যাশা বাংলা সিনেমাপ্রেমীরা থিয়েটারে এসে ‘গলুই’ দেখবেন।

এ ব্যাপারে বায়োস্কোপ ফিল্মসের ডিজিটাল মার্কেটিং পার্টনার প্রতিষ্ঠান  সেরা ডিজিটাল ৩৬০ এর ফাউন্ডার অ্যান্ড সিইও শেখ গালিব রহমান বলেন, ‘গলুই’ নিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছে আমাদের বিশেষ একটি দক্ষ টিম। ইতোমধ্যে সিনেমার, টিভিসি, ওভিসি, মোশন গ্রাফিক্সের সকল কাজ সম্পন্ন হয়েছে। আমেরিকাজুড়ে বাংলা ভাষাভাষী মানুষের কাছে ‘গলুই’ পৌঁছে দিতে টার্গেট অডিয়েন্স, ডেমোগ্র্যাফিক সেট করে ডিজিটাল মার্কেটিং চলমান রয়েছে। আমরা আশা করছি যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেটে থাকা প্রবাসী বাংলাদেশিদের কাছে ‘গলুই’ এর প্রচারণা পৌঁছে দিতে পারবো। 
 

শেয়ার করুন: